চট্রগ্রাম মিরসরাইয়ে ৫ জয়িতাকে সম্বর্ধনা


মিরসরাই,(চট্রগ্রাম)প্রতিনিধিঃ চট্রগ্রাম মিরসরাইয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। সোমবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় র‌্যালী ও আলোচনাসভা করা হয়।

এসময় বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় ৫ জয়িতাকে সম্বর্ধনা দেওয়া হয়। অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে হালিমা বেগম, শিক্ষা ও চাকুরীক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী হিসেবে জয়নব ফেরদৌস আরা চৌধুরী, সফল জননী নারী খালেদা পারভীন, নির্যাতন বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা শিউলী রানী পাল, সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য জাহানারা বেগমকে ক্রেস্ট ও সন্মাননা দেওয়া হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মেহের আফরোজের উপস্থাপনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন। এসময় বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী কামরুজ্জামান, সাবেক মিরসরাই পৌর মেয়র এম শাহজাহান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি শাহ আলম, নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ।

শেয়ার করুন