সবকিছু ফেসবুকে পোস্ট করতে নেই

ডেস্ক রিপোর্ট:কনোরা ভাইরাসের কারণে স্পেনে চলছে কড়া লকডাউন। টেনিস খেলোয়াড়রা এখনো অনুশীলনের অনুমতি পাননি। কিন্তু স্পেন সরকারের বর্তমান কড়া নির্দেশনা ভঙ্গ করেছেন সার্বিয়ার নোভাক জকোভিচ। তিনি পুয়েন্তে রোমানো মারবেয়া টেনিস ক্লাবে অল্প সময়ের জন্য হালকা অনুশীলন করেছেন। যা ওই ক্লাবের দুই-তিনজন কর্মকর্তা ছাড়া কেউই জানত না।

কিন্তু সমস্যা নিজেই করেছেন জকোভিচ। আজকাল সবাই আগে পিছে না ভেবে যে কোনো বিষয়ই লোকজন সোশ্যাল সাইটে পোস্ট করে থাকে। জকোভিচও তাই করলেন। নিজের অনুশীলনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করে ঝামেলাটা বাঁধিয়েছেন। আর সেটির শিরোনামে লিখেছেন, ক্লে কোর্টে শট মেরে দারুন লাগছে।’ এরপর জকোভিচের সেই ভিডিও ভাইরাল হয়েছ্। যা স্পেন সরকারের নীতি-নির্ধারকদের চোখ এড়ায়নি।

পুয়েন্তে রোমানো মারবেয়া টেনিস ক্লাবের কর্তৃপক্ষকে কড়া ভাষায় সর্তক করেছে স্পেনের টেনিস ফেডারেশন। পরবর্তীতে এমন কোন আইন ভঙ্গ করলে বড় ধরনের শাস্তির মুখোমুখি হতে হবে পুয়েন্তে রোমানো মারবেয়া টেনিস ক্লাবের কর্তৃপক্ষকে।এমন অবস্থা জানতে পারেন জকোভিচ। পরে পুয়েন্তে রোমানো মারবেয়া টেনিস ক্লাব কর্তৃপক্ষের কাছে দুঃখ প্রকাশ করেছেন ১৭টি গ্র্যান্ড স্ল্যামের মালিক জকোভিচ।

শেয়ার করুন